রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট ফোকাস নিউজ ডটকম এর জন্য সিলেট বিভাগসহ দেশ বিদেশে সংবাদদাতা ও জেলা উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ইমেইলে আপনাদের সিভি পাঠাতে পারেন।
শিরোনাম ::::
শ্রীমঙ্গলে বিএনপি নেতার কাছে হারলো নৌকা গোয়াইনঘাটের ডৌবাড়িতে ডুবলো নৌকা, বিদ্রোহী প্রার্থীর জয় সিলেট জেলা ও মহানগর যুবদলের প্রস্তুতি সভা ও লিফলেট বিতরণ বড়লেখার দাসেরবাজারে নৌকাকে ডুবিয়ে বিদ্রোহী প্রার্থীর জয় সিলেট চেম্বারের সাথে রড সিমেন্ট ঢেউটিন মার্চেন্ট গ্রুপের মতবিনিময় দক্ষিণ সুরমার লালাবাজারে নৌকার তুহিন বিজয়ী দক্ষিণ সুরমার দাউদপুরে নৌকার প্রার্থী বিজয়ী নবনির্বাচিত মেম্বার আব্দুল আহাদকে তেমুখি মৎস্য আড়ৎ ব্যবসায়ীর সংবর্ধনা নারী নির্যাতন প্রতিরোধে জাতীয় মহিলা সংস্থা সিলেটের উঠান বৈঠক সিলেটে নাতির কোলে চড়ে ভোট দিলেন শতবর্ষী নানী! গোল্ডেন ড্রীম ওমেন অর্গানাইজেশনের ফ্রী খতনা ক্যাম্প সম্পন্ন সিলেটে তৃতীয় ধাপে ৭৭ ইউনিয়নে ভোটযুদ্ধ নিজেকে বিয়ে করা সেই মডেল এবার চাইলেন বিচ্ছেদ ‘সক্কাল সক্কাল… অর্গাজম’! চমকে দিলেন শ্রীলেখা শিক্ষার্থীদের হাফ ভাড়া দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ করছে বাংলাদেশ অরাজনৈতিক ইস্যু নিয়ে আন্দোলন করছে বিএনপি : কৃষিমন্ত্রী মিরপুরে গার্মেন্টস কর্মীদের সড়ক অবরোধ বরিশালে একই পরিবারের পাঁচ সদস্যের ইসলাম ধর্ম গ্রহণ ছাত্রদল নেতা সামসুদ্দোহার পিতার মৃত্যুতে সিলেট ছাত্রদলের শোক
হবিগঞ্জে জামাইয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার : স্ত্রীসহ আটক ৩

হবিগঞ্জে জামাইয়ের গলাকাটা মৃতদেহ উদ্ধার : স্ত্রীসহ আটক ৩

হবিগঞ্জ প্রতিনিধি:: হবিগঞ্জে শ্বশুরবাড়ি থেকে নিখোঁজের ৫দিন পর কাউছার আহমেদ (২৮) নামে এক জামাতার গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকাল ৩ টার দিকে সদর উপজেলার রুয়াইল হাওর থেকে লাশটি উদ্ধার করা হয়।

সে শহরতলীর উমেদনগর গ্রামের মৃত আকল মিয়ার ছেলে। পরে মরদেহটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

এ ঘটনায় কাউছারের শ্বশুর ও স্ত্রীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত কাউছার সদর উপজেলার টঙ্গিরঘাট গ্রামের মকছুদ আলীর কন্যাকে প্রায় ৫ বছর পূর্বে বিয়ে করে। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে দুটি সন্তান জন্ম গ্রহন করেন। এরপর পারিবারিক কলহের জেল ধরে স্ত্রী বাপের বাড়িতে আটকে যায়। গত সোমবার কাউছার সদর উপজেলার টঙ্গিরঘাট গ্রামে তার শ্বশুর মকছুদ আলীর বাড়িতে স্ত্রীকে আনার জন্য যায়। এর পর থেকেই সে নিখোজ ছিল। পরে এ ঘটনায় কাউছারের পরিবারের পক্ষ থেকে থানায় একটি জিডি করা হলে পুলিশ বিষয়টি নিয়ে তদন্তে নামে।

এক পর্যায়ে শনিবার সকালে কাউছারের স্ত্রী সুখবানুকে সন্দেহভাজন হিসেবে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে জানায় তার স্বামী ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে পরে তাকে জবাই করে হত্যা করে লাশ হাওরে রেখে দেয়। এ ঘটনার পর পুলিশ তার শ্বশুরকে নোয়াগাও এলাকা থেকে গ্রেফতার করে নিয়ে আসে। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী পুলিশ টঙ্গিরঘাটের পাশ্ববর্তী রোয়াইল হাওর থেকে লাশ উদ্ধার করে নিয়ে আসে।

হবিগঞ্জ সদর মডেল থানার (ওসি) তদন্ত জিয়াউর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, জিজ্ঞাসাবাদের জন্য কাউছারের শ্বশুর, স্ত্রী ও শ্বাশুড়ি খাইরুন্নেছাকে আটক করা হয়েছে। এ বিষয়ে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে।

  •  
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © sylhetfocusnews.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo