বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট ফোকাস নিউজ ডটকম এর জন্য সিলেট বিভাগসহ দেশ বিদেশে সংবাদদাতা ও জেলা উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ইমেইলে আপনাদের সিভি পাঠাতে পারেন।
শিরোনাম ::::
জগদীশ সামন্তের নৌকা মার্কার সমর্থনে সিলেটে মতবিনিময় সিলেট থেকে ছেড়ে যাওয়া চলতে ট্রেনএর বগির হঠাৎ দুই ভাগ! সিলেটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে-নিহত ১ আহত ১৫ সিলেট মহানগর আঃলীগের সভাপতি মাসুক উদ্দিনের সাথে রিক্সা মালিক শ্রমিকদের মতবিনময় সিলেটের ৫৫টি স্কুলে গ্রাফিক নভেল ‘মুজিব’ বিতরণ করলো বিকাশ সিলেটে বাড়ি ছেড়ে ৪ যুবক নিখোঁজ সিলেটে ‘জাওয়াদ’র প্রভাব, শীত বাড়ার আভাস গোয়াইনঘাটে ২২৫ বোতল ভারতীয় মদসহ আটক ৩ জাফলংয়ে ওয়ার্ড যুবলীগের উদ্যোগে শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৩-তম জন্মদিন পালিত সব সিটি করপোরেশনে শিক্ষার্থীদের হাফ ভাড়া ক্ষমতায় থাকাকালে তারা কী করেছেন, বিএনপিকে তথ্যমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করতে আন্দোলন করছেন’-ওবায়দুল কাদের বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে দলিত জনগোষ্ঠীর ৮ দফা দাবিতে মানববন্ধন ফ্রেন্ডস পাওয়ার ক্লাবের একযুগ পূর্তি উৎসব পালন সেনাবাহিনী দেশে-বিদেশে তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে সক্ষম-জেনারেল এস এম শফিউদ্দিন আহমদ সিলেটেও ‘জাওয়াদ’র প্রভাব, দিনভর দেখা নেই সূর্যের খান বাহাদুর কল্যাণ ট্রাস্ট্র ও ইংল্যান্ডের আল মোস্তফা কল্যাণ ট্রাস্টের ফ্রি চক্ষু সেবা মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত গণমানুষের কবি দিলওয়ারকে নিবেদিত রচনা প্রতিযোগিতা বালাগঞ্জে কুশিয়ারা নদীর উপর সেতু নির্মানের স্থান পরিদর্শন-হাবিব ও নেছার আহমদ এম.পি কোন মুসলমান ইসলাম ছাড়া কারও মত গ্রহণ করতে পারে না : পীর সাহেব চরমোনাই
সিসিক নির্বাচনে ২৭ কেন্দ্রে এগিয়ে কামরান

সিসিক নির্বাচনে ২৭ কেন্দ্রে এগিয়ে কামরান

ফোকাস নিউজ :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে এখন পর্যন্ত ২৭টি কেন্দ্রে নৌকা ও ধানের শীষের ফলাফল আমাদের হাতে এসে পৌঁছেছে। এগুলোতে নৌকা প্রতীক নিয়ে বদর উদ্দিন আহমদ কামরান পেয়েছেন মোট ২১৭৪৭ ভোট। আরিফুল হক চৌধুরী ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৫৯৬৮ ভোট।

পাওয়া কেন্দ্রগুলোর মধ্যে আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজে পুরুষ কেন্দ্রে নৌকা পেয়েছে ৩৫২ ভোট ও ধানের শীষ ৭৫১ ভোট। আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের মহিলা কেন্দ্রে নৌকা ২১৫ ভোট ও ধানের শীষ ৫৫৭ ভোট। নবীন চন্দ্র প্রাথমিক বিদ্যালয় মজুমদারপাড়া মহিলা কেন্দ্রে নৌকা নৌকা পেয়েছে ১৬০৮ ভোট ও ধানের শীষ ২৫১ ভোট। পাঠানটুলা জামেয়া উচ্চ বিদ্যালয়ে নৌকা পেয়েছে ১২৯৫ ভোট ও ধানের শীষ ৪১১ ভোট।

স্কলার্সহোম স্কুলে এন্ড কলেজে নৌকা পেয়েছে ১৯৭৫ ভোট ও ধানের শীষ ১২২। মদন মোহন কলেজের একটি কেন্দ্রে নৌকা পেয়েছে ৮২৫ ভোট ও ধানের শীষ ৪৮৯ ভোট। মদন মোহন কলেজের পুরুষ কেন্দ্রে নৌকা পেয়েছে ৯০৫ ভোট ও ধানের শীষ ৬৭৯। গোটাটিকর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় নৌকা ৪৬২ ধান ১০৫৩।

সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে নৌকা পেয়েছে ৬৪৬ ভোট ও ধানের শীষ ৭৭৬। রায়নগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৌকা পেয়েছে ২০৩ ভোট ও ধানের শীষ ৪৯৬। কদমতলী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছে ৮০৪ ভোট ও ধানের শীষ ৬০৪। জহির তাহির মেমোরিয়াল বিদ্যালয়ে নৌকা পেয়েছে ৮০৯ ভোট ও ধানের শীষ ৬২০।

শাহজালাল উপশহর একাডেমিতে নৌকা পেয়েছে ৬১৩ ভোট ও ধানের শীষ ৪৬৬। নবীন চন্দ্র প্রাথমিক বিদ্যালয় মজুমদারপাড়া পুরুষ কেন্দ্রে নৌকা পেয়েছে ১৫০৯ ভোট ও ধানের শীষ ৩৯৪। এমসি কলেজ কেন্দ্রে নৌকা পেয়েছে ১৩৩৬ ভোট ও ধানের শীষ ২৭৮। দ্যা রয়েল এমসি একাডেমিতে নৌকা পেয়েছে ৭৭৮ ভোট ও ধানের শীষ ৫০৮।

পিটিআিই একাডেমি পুরুষ কেন্দ্রে নৌকা পেয়েছে ৩৯৫ ভোট ও ধানের শীষ ৪১৭। পিটিআেই একাডেমি মহিলা কেন্দ্রে নৌকা পেয়েছে ১৩২ ভোট ও ধানের শীষ ৩২৫। গ্রীণ ফেয়ার একাডেমীতে নৌকা পেয়েছে ৪০৫ ভোট ও ধানের শীষ ৮৪৪। সরকারী আলিয়া মাদ্রাসা এক নম্বর কেন্দ্রে নৌকা পেয়েছে ৪৩০ ভোট ও ধানের শীষ ৯২৬।

আলীয়া মাদ্রাসা দুই নম্বর কেন্দ্রে নৌকা পেয়েছে ৪৩০ ভোট ও ধানের শীষ ১৫৮৫। পিটিআই পরীক্ষণ কেন্দ্রে নৌকা পেয়েছে ২১১ ভোট ও ধানের শীষ ৪৯৪। গাজী বুরহান উদ্দিন সরকারী প্রাথমিক কেন্দ্রে নৌকা পেয়েছে ১৫৭৩ ভোট ও ধানের শীষ ১২৫৭। কলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নৌকা পেয়েছে ৮৪৫ ভোট ও ধানের শীষ ৮৫৫।

নছিবা খাতুন উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছে ৪৮৫ ভোট ও ধানের শীষ ৪৮০। চান্দুশাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্রে নৌকা পেয়েছে ১১৫২ ভোট ও ধানের শীষ ৬৯০।

  •  
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © sylhetfocusnews.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo