সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :::
সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট ফোকাস নিউজ ডটকম এর জন্য সিলেট বিভাগসহ দেশ বিদেশে সংবাদদাতা ও জেলা উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ইমেইলে আপনাদের সিভি পাঠাতে পারেন।
শিরোনাম ::::
সিলেটের ৫৫টি স্কুলে গ্রাফিক নভেল ‘মুজিব’ বিতরণ করলো বিকাশ সিলেটে বাড়ি ছেড়ে ৪ যুবক নিখোঁজ সিলেটে ‘জাওয়াদ’র প্রভাব, শীত বাড়ার আভাস গোয়াইনঘাটে ২২৫ বোতল ভারতীয় মদসহ আটক ৩ জাফলংয়ে ওয়ার্ড যুবলীগের উদ্যোগে শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৩-তম জন্মদিন পালিত সব সিটি করপোরেশনে শিক্ষার্থীদের হাফ ভাড়া ক্ষমতায় থাকাকালে তারা কী করেছেন, বিএনপিকে তথ্যমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করতে আন্দোলন করছেন’-ওবায়দুল কাদের বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে দলিত জনগোষ্ঠীর ৮ দফা দাবিতে মানববন্ধন ফ্রেন্ডস পাওয়ার ক্লাবের একযুগ পূর্তি উৎসব পালন সেনাবাহিনী দেশে-বিদেশে তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে সক্ষম-জেনারেল এস এম শফিউদ্দিন আহমদ সিলেটেও ‘জাওয়াদ’র প্রভাব, দিনভর দেখা নেই সূর্যের খান বাহাদুর কল্যাণ ট্রাস্ট্র ও ইংল্যান্ডের আল মোস্তফা কল্যাণ ট্রাস্টের ফ্রি চক্ষু সেবা মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত গণমানুষের কবি দিলওয়ারকে নিবেদিত রচনা প্রতিযোগিতা বালাগঞ্জে কুশিয়ারা নদীর উপর সেতু নির্মানের স্থান পরিদর্শন-হাবিব ও নেছার আহমদ এম.পি কোন মুসলমান ইসলাম ছাড়া কারও মত গ্রহণ করতে পারে না : পীর সাহেব চরমোনাই সিসিকের মাসব্যাপি মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান শুরু চাঁদপুরে বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের চিত্রাকংন প্রতিযোগিতার উদ্বোধনী এডোরার ফ্রি মেডিকেল ক্যাম্প ও সেরিব্রাল পালসি ক্লিনিক উদ্বোধন
সিলেট জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের কল্যাণে কাজ করতে চাই: জাকির

সিলেট জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের কল্যাণে কাজ করতে চাই: জাকির

ফোকাস নিউজ:: ব্রিটেনের র্শীষ ব্যবসায়ী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য শিল্পপতি এম জাকির হোসেইন বলেছেন, জকিগঞ্জ-কানাইঘাট উপজেলার অবহেলিত মানুষের খাদিম হয়ে কাজ করতে চাই। মানুষের ভালোবাসাই আমার একমাত্র সম্বল। ওলি আউলিয়ার পূণ্যভূমি, শাহ শিতালং, জাতীয় মসজিদ বায়তুল মোকারমের খতিব আল্লামা উবায়দুল হক, আল্লামা ফুলতলী ছাহেব, আব্দুল গফ্ফার মামরখানি, আব্দুল গফ্ফার রায়পুরীসহ অনেক জ্ঞানী গুনীর জন্মভ‚মি এই জকিগঞ্জ। এ ভ‚মিতে আমার শৈশব, কৈশর, যৌবন বেড়ে উঠা। এ এলাকার মাটি ও মানুষের ভালোবাসায় আমি প্রেরণা পাই। জন্মভ‚মির মানুষের সুখে-দুঃখে সব সময় আমি আমার সাধ্যমত সহযোগিতা করছি। আজীবন করবো। আল্লাহ আমাকে যে সম্মান দিয়েছেন তাতে আমি সন্তুষ্ট।

তিনি আরো বলেন, লন্ডনের বিভিন্ন রাজনৈতিক সংগঠন আমাকে সেখানে নির্বাচন করতে বলছে কিন্তু আমি সেখানে নির্বাচন করতে চাইনা। আমি আমার এলাকার মানুষের কল্যাণে কাজ করতে চাই। জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য কিছু করতে পারলে তৃপ্তি পাই। পল্লীবন্ধুর নির্দেশে আমি লন্ডন থেকে বাংলাদেশে এসে নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে কাজ করে যাচ্ছি। সাধারণ মানুষ চাইলে জাতীয় সংসদ নির্বাচন করতে আমি প্রস্তুত। মানুষের কল্যাণে কাজ করাকে আমি রাজনীতি মনে করি। আগামী সংসদ নির্বাচনে পার্টির স্বার্থে যাকে প্রার্থী দেয়া হবে তাঁকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধ।

রবিবার জকিগঞ্জ শহরের এম এ হক চত্তরে উপজেলা যুবসংহতির আয়োজিত সংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেন।

উপজেলা যুবসংহতির আহবায়ক শাহ আলমের সভাপতিত্বে ও উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক আব্দুল আহাদ এবং ময়নুল ইসলামের যৌথ সঞ্চলনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা পরিষদের সদস্য আশিকুর রহমান আশিক, সিলেট জেলা জাতীয় পার্টির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন লস্কর, মহানগরের শিল্প ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিমন আহমদ চৌধুরী, সিলেট জেলা ছাত্রসমাজের সাবেক সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান ডালিম, মহানগর জাপা নেতা মো. ইউনুছ আলী।

সভায় বক্তারা আগামী সংসদ নির্বাচনে জাকির হোসেইনেকে লাঙল প্রতীক দেয়ার জোর দাবি জানিয়ে বলেন, সিলেট তথা জকিগঞ্জবাসীর গৌরব এম জাকির হোসেইন। তিনি নিরবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। অবহেলিত সীমান্তবাসীর ভাগ্যের উন্নয়নে জাকির হোসেইনের বিকল্প নেই। তিনি প্রবাসে থাকলেও দেশের বিপদগ্রস্থ নেতাকর্মীসহ সাধারণ মানুষের পাশে দাঁড়ান। রাজপথের পরিক্ষিত, সৎ, নিষ্টাবান, আপামর জনসাধারণের প্রিয় জাকির হোসেইনের হাতে আগামী সংসদ নির্বাচনের লাঙল তুলে দেয়া হলে জনগন এই আসনে আবারো জাতীয় পার্টিকে বিজয়ী করবে। জোট বা একক যেভাবেই আগামী সংসদ নির্বাচন হোক না কেন জাকির হোসেইনকে প্রার্থী দিতে হবে।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাবেক সহ সভাপতি আব্দুল মালিক, উপজেলার যুগ্ম আহবায়ক আব্দুল জলিল জালাল, আব্দুল জব্বার জবাই, পৌরসভা যুবসংহতির আহবায়ক মখদ্দছ আলী মকু, আব্দুর রাজ্জাক, উপজেলা উলামাপার্টির আহবায়ক মাওলানা নাইমুল হক খাঁন, উপজেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি বদরুল হাসান মেম্বার, জাপা নেতা কবিরুল হাসান মেম্বার, সাহেদ আহমদ, আলহাজ্ব ময়নুল ইসলাম, আব্দুল জলিল, আলী আহমদ, জাপায় যোগদানকারী ইউপি সদস্য পারভীন সুলতানা, পৌরসভা যুবসংহতির যুগ্ম আহবায়ক আবুল হাসেম, যুবনেতা শাহাব উদ্দিন, আব্দুল আহাদ, মুহিবুর রহমান, হাসানুল আলম হাসনু, রুবেল আহমদ, জসিম উদ্দিন, মিনহাজ আহমদ, সাহিদুর রহমান জীবন, রুবেল আহমদ, গিয়াস উদ্দিন, শরিফ আহমদ, হাসান আহমদ, আব্দুল গফুর পাপলু, রামিম আহমদ, ছাত্রসমাজ নেতা সালমান আহমদ, উপজেলা ছাত্র সমাজের সভাপতি রুহুল আমিন চৌধুরী, আজমল হোসেন, মাসুদ আহমদ, শাহ আলম, খালেদ সাইফুল্লাহ প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে এম জাকির হোসেইনকে অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

  •  
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © sylhetfocusnews.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo