সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট ফোকাস নিউজ ডটকম এর জন্য সিলেট বিভাগসহ দেশ বিদেশে সংবাদদাতা ও জেলা উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ইমেইলে আপনাদের সিভি পাঠাতে পারেন।
শিরোনাম ::::
পিঠাকরা তিনটিলা গ্রামকে ২নং ওয়ার্ডে পুনর্বহালের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি সিলেটে ইচ্ছেমতো ভাড়া নেওয়া-অভিযোগ-যাত্রী কম গোলাপগঞ্জে অভিমানে তরুণের আত্মহত্যা ওসমানীনগরে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ২ দক্ষিণ সুরমায় মাছ ধরাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাট-আহত-২ জনগণের টাকা লুটতেই জ্বালানি তেলের দাম বাড়িয়েছে সরকার- রুহুল কবির রিজভী মহাখালীতে বাসের ধাক্কায় প্রাণ গেল ট্রাফিক পুলিশের রাজধানীতে বাস কম, ভাড়া দ্বিগুণ সিলেটে বাস চলাচল কমেছে, বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ সাম্প্রদায়িক গোষ্ঠী ও লুটেরা সিন্ডিকেটের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহন করতে হবে-লোকমান আহমদ সিলেটের ওসমানীনগর ট্রাজেডি: এবার সামিরাও চলে গেলেন! মায়ের স্বপ্নপূরণে হেলিকপ্টারে বরের বাড়ি গেলেন কনে সিলেটে তেল না পেয়ে সড়ক অবরোধ বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত ১২টার পর থেকে কার্যকর সারের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে- মানববন্ধন ও বিক্ষোভ সিলেটে সাইবার মামলায় স্থলবন্দরের কর্মচারী জেল হাজতে শেখ কামালের জন্মবার্ষিকীতে জেলা ও মহানগর যুবলীগের দোয়া মাহফিল প্রাইভেটকার খালে, সিলেটে বেড়াতে আসা বাবা-মেয়ে নিহত শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে জাফলংয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিলেট সাইট’ নামে ওয়েবসাইট করে ভয়ঙ্কর প্রতারণা! ৩ নারী-পুরুষ সিআইডি’র জালে
সিলেট ছাত্রদল নেতা রাজুর লাশ হস্তান্তর, মামলা হয়নি

সিলেট ছাত্রদল নেতা রাজুর লাশ হস্তান্তর, মামলা হয়নি

ফোকাস নিউজ :: সিলেটে প্রতিপক্ষের হামলায় নিহত ছাত্রদল নেতা ফয়জুল হক রাজুর লাশ তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ হত্যাকান্ডের ব্যাপারে এখনো মামলা দায়ের হয়নি বা জড়িত কাউকে এখনো আটক করতে পারেনি পুলিশ।

রোববার দুপুরে রাজুর লাশ সুরতহাল ও ময়নাতদন্ত শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

তার গ্রামের বাড়ি বাড়ি মৌলভীবাজারের রাজনগর উপজেলার শাহপুর গ্রামে।

লাশটি সেখানে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানিয়েছে তার পারিবারিক সূত্র।

শনিবার রাত সাড়ে ৯ টায় নগরীর কুমার পাড়ায় নবনির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরীর বিজয় মিছিল শেষে ছাত্রদলের কমিটি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হন রাজুসহ ৩ ছাত্রদল কর্মী।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক রাজুর মৃত্যু হয়।

আহত জাকির হোসেন উজ্জল ও সালাহ লিটনকে হাসাপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

রাজুর শরীরে ২২টিরও বেশি ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

দাফণ শেষে হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন রাজুর স্বজনরা।

  •  
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © sylhetfocusnews.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo