সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট ফোকাস নিউজ ডটকম এর জন্য সিলেট বিভাগসহ দেশ বিদেশে সংবাদদাতা ও জেলা উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ইমেইলে আপনাদের সিভি পাঠাতে পারেন।
শিরোনাম ::::
পিঠাকরা তিনটিলা গ্রামকে ২নং ওয়ার্ডে পুনর্বহালের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি সিলেটে ইচ্ছেমতো ভাড়া নেওয়া-অভিযোগ-যাত্রী কম গোলাপগঞ্জে অভিমানে তরুণের আত্মহত্যা ওসমানীনগরে মা-মেয়েকে ধর্ষণ, গ্রেফতার ২ দক্ষিণ সুরমায় মাছ ধরাকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাট-আহত-২ জনগণের টাকা লুটতেই জ্বালানি তেলের দাম বাড়িয়েছে সরকার- রুহুল কবির রিজভী মহাখালীতে বাসের ধাক্কায় প্রাণ গেল ট্রাফিক পুলিশের রাজধানীতে বাস কম, ভাড়া দ্বিগুণ সিলেটে বাস চলাচল কমেছে, বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ সাম্প্রদায়িক গোষ্ঠী ও লুটেরা সিন্ডিকেটের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ গ্রহন করতে হবে-লোকমান আহমদ সিলেটের ওসমানীনগর ট্রাজেডি: এবার সামিরাও চলে গেলেন! মায়ের স্বপ্নপূরণে হেলিকপ্টারে বরের বাড়ি গেলেন কনে সিলেটে তেল না পেয়ে সড়ক অবরোধ বাড়লো ডিজেল-পেট্রোলের দাম, রাত ১২টার পর থেকে কার্যকর সারের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার করতে হবে- মানববন্ধন ও বিক্ষোভ সিলেটে সাইবার মামলায় স্থলবন্দরের কর্মচারী জেল হাজতে শেখ কামালের জন্মবার্ষিকীতে জেলা ও মহানগর যুবলীগের দোয়া মাহফিল প্রাইভেটকার খালে, সিলেটে বেড়াতে আসা বাবা-মেয়ে নিহত শেখ কামাল এর জন্মদিন উপলক্ষে জাফলংয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সিলেট সাইট’ নামে ওয়েবসাইট করে ভয়ঙ্কর প্রতারণা! ৩ নারী-পুরুষ সিআইডি’র জালে
সিলেটের দক্ষিণ সুরমায় দুই কিশোরকে তুলে নিয়ে নির্যাতন

সিলেটের দক্ষিণ সুরমায় দুই কিশোরকে তুলে নিয়ে নির্যাতন

ফোকাস ডেস্ক:: সিলেটের পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে দুই কিশোরকে তুলে নিয়ে বেধড়ক মারধর ও পরে চুর অপবাদ দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়ার ঘটনা ঘটেছে।

বর্তমানে তারা ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে তাদের অবস্থা খুবই আশংকাজনক বলে জানিয়েছেন আহত কিশোর আল ইমরানের চাচা মো. মাছুম আলী।

জানা যায়, সিলেট নগরীর কাজীটুলা থেকে দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের হকিয়ার চর গ্রামের আল ইমরান ও মোল­ারবন গ্রামের ইমরান আহমদকে আল ইমরানের বাড়ির পাশ থেকে মুখে কাপড় দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে গত ২৪ সেপ্টেম্বর (সোমবার) রাতে তুলে নিয়ে যায় ঐ এলাকার সন্ত্রাসী লোকমান।

এসময় বিবিদল গ্রামের লোকমান আহমদ ও তার সহযোগী জাবের মিয়া, তেরাব আলী, শিপন মিয়া, জাহেদ মিয়া, ছাদ মিয়া, লাকি, তারেক, জাহেদ আহমদ, মিজান, শাহজাহান, সেবুল, লিপন, এমরান, লিচু ও রাসেল এ দুই কিশোরকে প্রাণে মারার উদ্দেশ্যে চালায় অমানবিক নির্যাতন। তাদের শরীরে পেরেক ঠুকিয়ে ক্ষত-বিক্ষত করে দেয়। তাদের চোখ বেঁধে বেধড়ক পেটানো হয়, শরীরের বিভিন্ন অংশে পেরেক ঠুকে দেয়া হয়। শরীরে প্রতিটি অঙ্গে লাঠি ও অস্ত্রের আঘাত পাওয়া যায়। মধ্যরাত থেকে ভোর পর্যন্ত অকথ্য নির্যাতনে আধমরা অবস্থায় হয়ে গেলে তাদেরকে চুর অপবাদ দিয়ে পুলিশে দেয় লোকমান।

ঘটনার সত্যতা স্বীকার করে লালাবাজার ইউপি চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল বলেন, নির্যাতন করা হয়েছে একথা সত্য। তবে কি কারনে তাদের উপর এমন নির্যাতন করা হয়েছে তিনি স্পষ্ঠ জানেনা। নির্যাতনের পর পুলিশের কাছে তুলে দিলে আমি তাদের আমার জিম্মায় ছাড়িয়ে এনেছি।

এ বিষয়ে লালাবাজার ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার আব্দুর রহিম জানান, এই দুই কিশোর চোর নয়, পূর্ব শত্রুতার জের ধরেই চুরির অপবাদ দিয়ে দুই কিশোরকে অমানসিক নির্যাতন করা হয়েছে।

এ বিষয়ে দক্ষিন সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ফজল জানান, দুই কিশোরকে চেয়ারম্যানের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার ব্যাপারে অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ করা হলে তার প্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এ ঘটনায় মামলা দেওয়া প্রস্তুতি চলছে বলে জানা যায়।

  •  
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © sylhetfocusnews.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo