বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :::
সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট ফোকাস নিউজ ডটকম এর জন্য সিলেট বিভাগসহ দেশ বিদেশে সংবাদদাতা ও জেলা উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা ইমেইলে আপনাদের সিভি পাঠাতে পারেন।
শিরোনাম ::::
জগদীশ সামন্তের নৌকা মার্কার সমর্থনে সিলেটে মতবিনিময় সিলেট থেকে ছেড়ে যাওয়া চলতে ট্রেনএর বগির হঠাৎ দুই ভাগ! সিলেটে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে-নিহত ১ আহত ১৫ সিলেট মহানগর আঃলীগের সভাপতি মাসুক উদ্দিনের সাথে রিক্সা মালিক শ্রমিকদের মতবিনময় সিলেটের ৫৫টি স্কুলে গ্রাফিক নভেল ‘মুজিব’ বিতরণ করলো বিকাশ সিলেটে বাড়ি ছেড়ে ৪ যুবক নিখোঁজ সিলেটে ‘জাওয়াদ’র প্রভাব, শীত বাড়ার আভাস গোয়াইনঘাটে ২২৫ বোতল ভারতীয় মদসহ আটক ৩ জাফলংয়ে ওয়ার্ড যুবলীগের উদ্যোগে শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৩-তম জন্মদিন পালিত সব সিটি করপোরেশনে শিক্ষার্থীদের হাফ ভাড়া ক্ষমতায় থাকাকালে তারা কী করেছেন, বিএনপিকে তথ্যমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করতে আন্দোলন করছেন’-ওবায়দুল কাদের বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে দলিত জনগোষ্ঠীর ৮ দফা দাবিতে মানববন্ধন ফ্রেন্ডস পাওয়ার ক্লাবের একযুগ পূর্তি উৎসব পালন সেনাবাহিনী দেশে-বিদেশে তার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনে সক্ষম-জেনারেল এস এম শফিউদ্দিন আহমদ সিলেটেও ‘জাওয়াদ’র প্রভাব, দিনভর দেখা নেই সূর্যের খান বাহাদুর কল্যাণ ট্রাস্ট্র ও ইংল্যান্ডের আল মোস্তফা কল্যাণ ট্রাস্টের ফ্রি চক্ষু সেবা মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত গণমানুষের কবি দিলওয়ারকে নিবেদিত রচনা প্রতিযোগিতা বালাগঞ্জে কুশিয়ারা নদীর উপর সেতু নির্মানের স্থান পরিদর্শন-হাবিব ও নেছার আহমদ এম.পি কোন মুসলমান ইসলাম ছাড়া কারও মত গ্রহণ করতে পারে না : পীর সাহেব চরমোনাই
‘নির্যাতিত’ নেতৃবৃন্দকে মনে রেখেছেন আরিফ

‘নির্যাতিত’ নেতৃবৃন্দকে মনে রেখেছেন আরিফ

ফোকাস নিউজ:: নির্যাতিত নেতৃবৃন্দকে মনে রেখেছেন আরিফুল হক চৌধুরী। নির্বাচনী পোস্টার ব্যানার অপসারণের পাশাপাশি নির্যাতিত নেতৃবৃন্দের খোঁজ-খবর নিতে শুরু করেছেন তিনি।

বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত এই প্রার্থী তার প্রচারণার সময় পুলিশের হাতে গ্রেফতার হওয়া সিলেট মহানগর যুবদল নেতা মন্তাজ হোসেন মুন্না ও তার পরিবারের সদস্যদের খোঁজ খবর নিয়েছেন।

বুধবার রাত ৯টার দিকে কাজিটুলাস্থ যুবদল নেতা মুন্না’র বাসায় গিয়ে তার অসুস্থ পিতা-মাতা ও তার স্ত্রী-সন্তানদের খোঁজ খবর নেন।

এ সময় আরিফুল হক চৌধুরী বলেন, মুন্নাদের ত্যাগের কারণেই আজ আমি মেয়র হতে পেরেছি। আমার এ বিজয় বিএনপিসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের ত্যাগী নেতা-কর্মীসহ পুরো নগরবাসীর বিজয়। আমার এ বিজয় তাদের জন্য সমর্পন করলাম।

এ সময় তার সাথে ছিলেন, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, জেলা যুবদলের সিনিয়র সহ সভাপতি ইকবাল বাহার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, যুগ্ম সম্পাদক আব্দুস শুকুর ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী (ভিপি মাহবুব)।

আরিফের সাথে ঘনিষ্ঠ কয়েকটি সূত্র জানিয়েছে তিনি অন্যান্য নির্যাতিত নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যদের খোঁজ-খবরও নিচ্ছেন।

এর আগে গ্রেফতারকৃত বিএনপি নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও জুরেজ আব্দুল্লাহ গুলজারেরও সাথে কারাগারে গিয়ে তিনি দেখা করেন।

  •  
  •  
  •  
  •  

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © sylhetfocusnews.com
Design BY Web Nest BD
ThemesBazar-Jowfhowo